ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাপ থাকলেও যানজট নেই সিরাজগঞ্জের মহাসড়কে

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
চাপ থাকলেও যানজট নেই সিরাজগঞ্জের মহাসড়কে

সিরাজগঞ্জ: বঙ্গবন্ধু সেতু পশ্চিমসহ সিরাজগঞ্জের সকল মহাসড়কে যানবাহনের চাপ বাড়ছে। বিশেষ করে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে প্রচুর যানবাহন চলাচল করছে।

 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা, হাটিকুমরুল ও বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ঘুরকা বেলতলা এলাকা ঘুরে দেখা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকা অভিমুখে বিপুল সংখ্যক যাত্রীবাহী বাস চলছে। অধিকাংশ বাসই যাত্রী ছাড়াই ঢাকার দিকে যাচ্ছে।  

সেই সঙ্গে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী ঈদে ঘরমুখো যাত্রীদের বহনকারী গাড়ির চাপও ধীরে ধীরে বাড়ছে। তবে দুই লেনে কোথাও কোনো যানজট বা ধীরগতিও চোখে পড়েনি। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।  

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বাংলানিউজকে বলেন, যাত্রীবাহী পরিবহনের সংখ্যা বেড়েই চলেছে। উত্তরবঙ্গ থেকে প্রচুর পরিমাণ গাড়ি ঢাকার দিকে যাচ্ছে। গাড়ির চাপ থাকলেও দিনভর কোনো প্রকার ভোগান্তি ছাড়াই চলছে গাড়িগুলো।  

হাটিকুমরুল হাইওয়ে পুলিশের পরিদর্শক লুৎফর রহমান বাংলানিউজকে জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতে হাইওয়ে পুলিশের ২০০ সদস্য ছাড়াও জেলা ও রিজার্ভ পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করছেন।  

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।