ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে বাসা থেকে স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, মে ৪, ২০২২
হাতিরঝিলে বাসা থেকে স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরি

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসার জানালার গ্রিল কেটে সাড়ে ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (০৩ মে) দিনগত রাতে ওই বাসায় এই চুরির ঘটনা ঘটে।

পরে বুধবার (০৪ মে) সকালে পুলিশকে বিষয়টি জানানো হয়।

বুধবার (০৪ মে) দুপুরে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বাংলানিউজকে চুরির এই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, বুধবার সকালে হাতিরঝিল থানাধীন মহানগর প্রজেক্টের একটি বাসায় চুরি অভিযোগ পাই। বাসা থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগে বলা হয়। আমরা মাত্র বাসাটিতে এসেছি, অভিযোগের সকল তথ্য আমরা যাচাই করে দেখছি।

উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর বলেন, বাসার মালিককে আমরা মামলার জন্য অনুরোধ করেছি। তিনি হয়তো একটি চুরির মামলা করবেন।

মৌখিক অভিযোগে আমরা জানতে পেরেছি, স্বর্ণালঙ্কারের মধ্যে ছিল গলার হাড়, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুইটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

ওই বাসায় বরিশালের আঞ্চলিক সংবাদপত্র দক্ষিণের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন তার পরিবারসহ ভাড়া থাকেন। এবার ঈদের ছুটিতে তিনি তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি বরিশালে যান। এ সময় আবরারের বাবা ঐ পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান বাসায় ছিলেন।

তিনি বলেন, রাতে ফ্ল্যাটের ডাইনিংয়ের পাশের কক্ষে আলম রায়হান শুয়ে ছিলেন। বাসার মাস্টারবেড রুমে মূলত চুরির ঘটনাটি ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, মে ০৪, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।