ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজৈরে বাসচাপায় ভ্যানের তিন যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ৪, ২০২২
রাজৈরে বাসচাপায় ভ্যানের তিন যাত্রী নিহত

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় ভ্যানের তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বেশ কয়েকজন আহত হয়েছেন।

বুধবার(৪ মে) রাত ৮টার দিকে উপজেলার সানেরপাড়ের বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত তিনজন হলেন- রাজৈর উপজেলার আমগ্রাম তেলিকান্দি গ্রামের শাহজালাল মাতুব্বরের ছেলে নুর নবী (২৮), নরারকান্দি গ্রামের সাজিন শেখের ছেলে আমির শেখ (৩৫) ও দুর্গাবদ্দী গ্রামের মজিদ তপাদারের ছেলে প্রান্ত তপাদার (২৫)।

জানা গেছে, বুধবার সন্ধ্যায় বরিশাল থেকে আরিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসে। বাসটি রাজৈর উপজেলার সানেরপাড় বটতলা এলাকায় পৌঁছালে সামনে আসা একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যানের তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। ভ্যানকে চাপা দিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন। তাদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশের পাশাপাশি থানা পুলিশ কাজ করছে। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ০৪, ২০২২
এনটি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।