ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উত্তরায় প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, মে ৫, ২০২২
উত্তরায় প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

ঢাকা: রাজধানীর উত্তরায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহত দুইজন হলেন- অটোরিকশাচালক তৈয়ব আলী (৬০) ও তার আরোহী মহিফুর রহমান রাতুল (২৮)।



বৃহস্পতিবার (৫ মে) ভোরে উত্তরা-১৩ নম্বর সেক্টর সিঙ্গারের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৈয়ব জামালপুর মেলান্দহ উপজেলার বাসিন্দা। তিনি থাকতেন যাত্রাবাড়ির ধোলাইপাড় এলাকায়। এ দুর্ঘটনায় আহত রাতুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ভর্তি করা হয়। সেখানে রাতুলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে স্বজনরা ওই হাসপাতাল থেকে অন্য কোন হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ আবার ঢামেক হাসপাতালে আনা হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হক তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহত রাতুলের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ দুর্ঘটনায় অটোচালক তৈয়ব ঘটনাস্থলেই ও আরোহী রাতুল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার (এসআই) সাহিন আল রশিদ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সিঙ্গারের মোড় এলাকায় ভোরে প্রাইভেটকার ও অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোচালক তৈয়বের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরোহী ও প্রাইভেটকারচালক। অটোরিকশার আরোহীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত প্রাইভেটকারচালক প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  এ দুর্ঘটনার পরপরই দুটো গাড়ি পুলিশ হেফাজতে আছে।  

বাংলাদেশ সময়: ০৯০৩ ঘণ্টা, মে ০৫, ২০২২/আপডেট: ১০৪৭ ঘণ্টা
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।