ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ৬, ২০২২
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত ফাইল ফটো

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় এক নারী ও তার ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (০৬ মে) সকাল ৯টার সময় কুষ্টিয়া বটতৈল মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কবুরহাট এলাকার নামজুলের স্ত্রী অঞ্জনা (৪০) ও তার  বড় ছেলে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটের ফাইনাল ইয়ারের ছাত্র ইমতিয়াজ (২২)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ছোট ছেলে ইফাদ (১০)। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কবুরহাট থেকে মোটরসাইকেলে করে মা ও ছোট ভাইকে সঙ্গে নিয়ে নানির বাড়ি মোল্লাতেঘরিয়া যাচ্ছিলেন তারা। পথে ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ থেকে পাবনা যাচ্ছিল। পথে বটতৈল মোড় এলাকা পৌঁছামাত্রই মোটরসাইকেলটিকে সামনে থেকে চাপা দেয় একটি ট্রাক। এতে মোটরসাইকেল আরোহী ইমতিয়াজ ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা মা ও ছোট ভাইকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় নিহতের মা অঞ্জনা মারা যান। বর্তমানে নিহতের ছোট ভাই ইফাদ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন।

এ বিষয়ে হাইওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় এবং নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, মে ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।