ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, মে ৬, ২০২২
খুলনায় রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি

খুলনা: বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ৮ থেকে ১০ মে খুলনার ফুলতলা উপজেলার দক্ষিণডিহি রবীন্দ্র কমপ্লেক্সে খুলনা জেলা প্রশাসন তিন দিনব্যাপী অনুষ্ঠান ও লোকজমেলার আয়োজন করেছে।

আগামী ৮ মে বিকেল ৪টায় উদ্বোধন অনুষ্ঠান ও সাড়ে ৪টায় আলোচনা সভা, ৯ মে বিকেল সাড়ে ৪টায় আলোচনা সভা এবং ১০ মে বিকেল সাড়ে ৪টায় আলোচনা সভা ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সোয়া ৯টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে।  

এছাড়া রূপসা উপজেলার পিঠাভোগে তিন দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। আগামী ৮ মে সকাল ১০টায় উদ্বোধন অনুষ্ঠান, সাড়ে ১০টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বেলা আড়াইটায় রবীন্দ্র সংগীত প্রতিযোগিতা, বিকেল ৪টায় আলোচনা সভা ও সাড়ে ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৯ মে দুপুর আড়াইটায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, বিকেল ৪টায় আলোচনা সভা ও সাড়ে ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ১০ মে দুপুর আড়াইটায় রবীন্দ্র সংগীতের সঙ্গে নৃত্য প্রতিযোগিতা, বিকেল ৪টায় আলোচনা সভা ও সমাপনী অনুষ্ঠান এবং সাড়ে ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ০৬, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।