ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রেমিকার ফোন বন্ধ পাওয়ায় প্রেমিকের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মে ৯, ২০২২
প্রেমিকার ফোন বন্ধ পাওয়ায় প্রেমিকের আত্মহত্যা!

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমিকার ফোন বন্ধ পেয়ে ক্ষোভে রাগে আত্মহত্যা করেছেন উজ্জ্বল সমোদ্দার (২২) নামে এক যুবক।  

রোববার (০৯ এপ্রিল) রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।

উজ্জ্বল সমোদ্দার ওই গ্রামের মৃত সন্টু সমোদ্দারের ছেলে।  

জানা গেছে, পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ উপজেলার গোহরবুনিয়া ইউনিয়নের শুনির্জোর গ্রামের এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

নিহতের মা স্মৃতি রানী জানান, ফেসবুকের মাধ্যমে উজ্জ্বলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে তরুণীটির পরিবার তাকে বাধা দেয়। একপর্যায়ে পারিবারিক চাপে গত দু’দিন ধরে তরুণীটি তার মোবাইল ফোন ও ফেসবুক বন্ধ করে রাখে। এতে ওই মেয়ের সঙ্গে যোগাযোগ করতে না পেরে রাতে ঘরের পেছনের বাগানে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে উজ্জ্বল।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. দুলাল ফকির জানান, উজ্জ্বল ওই মেয়েকে বিয়ে করার জন্য গত কয়েকদিন আগে ভারতের বেঙ্গালুরু থেকে বাড়িতে আসেন। পরে মেয়ের ফোন বন্ধ থাকায় সে মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মে ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।