ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাংসের লোভ দেখিয়ে ডেকে নিয়ে ৪ বছরের দেবরকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, মে ১০, ২০২২
মাংসের লোভ দেখিয়ে ডেকে নিয়ে ৪ বছরের দেবরকে হত্যা

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রশিদপুর সাতানা গ্রামে মাংস খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে লাবিব আব্দুল্লাহ (৪) নামে এক শিশুকে গলা টিপে হত্যা করার কথা স্বীকার করেছেন তার ভাবি রীমা আক্তার (১৯)।

মঙ্গলবার (১০ মে) দুপুরে লাবিবের আপন ভাবি রীমা আক্তারকে গ্রেফতার করা হয়।

রীমা ওই গ্রামের জহুর আলীর ছেলে মেফতাউল ইসলামের স্ত্রী। আর শিশু লাবিব জহুর আলীর ছোট ছেলে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে জয়পুরহাটের লাবিব আব্দুল্লাহকে তার চাচির কাছ থেকে নিয়ে মুরগির মাংস দিয়ে ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে যান ভাবি রীমা। একটু পরে তাকে খুঁজতে গিয়ে তার ভাবির ঘরে শিশুটির নিথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিয়ে ওঠেন তার চাচি খাদিজা বেগম। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত লাবিবের বড় বোন জেমি আক্তার অভিযোগ করে বলেন, আমার বাবার পাঁচ-ছয় বিঘা জমি একাই ভোগ দখলের জন্য আমার ভাবি লাবিবকে হত্যা করেছেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ডটি ঘটেছে। আর হত্যার বিষয়টি পুলিশের কাছে স্বীকার করায় অভিযুক্ত রীমা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ১০, ২০২২
এফআরএস/এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।