ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

নিউইয়র্কে ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনের নিচে পড়ে বাংলাদেশি ছাত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
নিউইয়র্কে ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনের নিচে পড়ে বাংলাদেশি ছাত্রীর মৃত্যু সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ছবি।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনে কাটা পড়ে জিনাত হোসেন (২৪) নামে এক বাংলাদেশি ছাত্রীর মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় বুধবার (১১ মে) রাত ৯টার দিকে কলেজের ক্লাস শেষে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ঘটনার একটি ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জিনাত হান্টার কলেজের শিক্ষার্থী ছিলেন। তিনি বাবা-মায়ের সঙ্গে ব্রুকলিনে থাকতেন। তার বাবার নাম আমির হোসেন। গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার জগৎপুরে।

ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে, স্টেশনে জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনের নিচে ছিটকে পড়েন জিনাত। তখন ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

জিনাতের খালু নিউইয়র্কের বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হক বলেন, জিনাতের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নিতে চাইছিল ছিনতাইকারীরা। টানাহেঁচড়ার একপর্যায়ে ছিনতাইকারীরা তাকে সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, ২০১৫ সালে বাবা-মায়ের সঙ্গে নিউইয়র্কে যান জিনাত।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।