ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্যার পানির তোড়ে ভেঙে গেছে ব্রিজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ১৯, ২০২২
বন্যার পানির তোড়ে ভেঙে গেছে ব্রিজ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ভেঙে পড়া ব্রিজ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় বন্যার পানির তোড়ে একটি ব্রিজ ভেঙে পড়েছে। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে উপজেলার দোহালিয়া ইউনিয়নের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে।

ভেঙে পড়া ব্রিজটি ওই এলাকার সুনামগঞ্জ-দোয়ারাবাজার সড়কে অবস্থিত। জানা গেছে, গত কয়েকদিনের ভারী বৃষ্টি ও ভারতের পাহাড় থেকে নেমে আসা ঢলে সৃষ্ট বন্যায় রামনগর এলাকার ব্রিজটিতে ফাটল দেখা দেয়। বৃহস্পতিবার দুপুরে বন্যার পানির চাপে ব্রিজটি ভেঙে পড়ে।

এ ঘটনায় সুনামগঞ্জ দোয়ারাবাজারের একাংশের সঙ্গে অন্যপাশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। স্থানীয়রা জানান, পানির স্রোতের কারণে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ব্রিজটি কোনোভাবেই মেরামত করা যাচ্ছে না। জরুরি অবস্থায় বিকল্প ব্যবস্থা হিসেবে জনগণের চলাচলে নৌকা দিয়ে পারাপারের ব্যবস্থা করবে উপজেলা প্রশাসন।  

দোয়ারাবাজার নির্বাহী কর্মকর্ত (ইউএনও) দেবাংশু কুমার সিংহ বাংলানিউজকে বলেন, ব্রিজ ভেঙে পড়ায় আমরা ওই এলাকা দিয়ে সাময়িকভাবে লোকজনের যাতায়াতে নৌকার ব্যবস্থা করব। বন্যার পানি না কমলে ব্রিজ মেরামত বা সংস্কার সম্ভব নয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) থেকে লোক এসে ব্রিজের বর্তমান অবস্থা দেখে গেছেন বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ১৯ মে, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।