ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবা বড়িসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
সিরাজগঞ্জে হেরোইন ও ইয়াবা বড়িসহ আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় পৃথক অভিযান চালিয়ে ২০ লাখ টাকার হেরোইন ও ১৩৭০ ইয়াবা বড়িসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১২) সদস্যরা।

শনিবার (২৮ মে) ভোর ও শুক্রবার (২৭ মে) রাতে এ অভিযান চালানো হয়।

 

আটকরা হলেন- রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার পানিহার আই আই এলাকার গোবিন্দ সিংয়ের ছেলে শ্রী নিমাই সিং (৪৪) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পূর্ব নয়ানপুর গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোস্তফা কামাল রুবেল (৪৮)।

শনিবার দুপুর ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১২ এর মিডিয়া অফিসার মোস্তাফিজুর রহমান।  
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শনিবার ভোর রাতে গোপন সাংবাদের ভিত্তিতে ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার হাটিকুমরুল  গোলচত্বরে ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান চালিয়ে ২শ গ্রাম হেরোইনসহ মাদকবিক্রেতা নিমাই সিংকে আটক করা হয়।

এর আগে শুক্রবার গভীর রাতে একই মহাসড়কে সলঙ্গা থানাধীন ধোপাকান্দি ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১৩৭০ ইয়াবা বড়িসহ মোস্তফা কামাল রুবেলকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।