ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সবার প্রতি কৃতজ্ঞতা জানালেন গাফফার চৌধুরীর ছেলে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মে ২৮, ২০২২
সবার প্রতি কৃতজ্ঞতা জানালেন গাফফার চৌধুরীর ছেলে ছবি: শাকিল

ঢাকা বিশ্ববিদ্যালয়: বাবার প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য আয়োজন সংশ্লিষ্ট ও দেশের সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন দেশবরেণ্য সাংবাদিক, কলাম লেখক ও গীতিকার আবদুল গাফফার চৌধুরীর ছেলে অনুপম চৌধুরী।

শনিবার (২৮ মে) কেন্দ্রীয় শহীদ মিনারে বাবার মরদেহে শ্রদ্ধা নিবেদনে উপস্থিত হয়ে এ কৃতজ্ঞতা জানান তিনি।

 

অনুপম চৌধুরী বলেন, আমার বাবা বাংলাদেশের মানুষদের অনেক বেশি ভালোবাসতেন। তিনিও জানতেন যে বাংলাদেশের মানুষরা তাকে অনেক বেশি ভালোবাসে। সেজন্য তিনি এখানে সবসময় বিশ্রামের জন্য আসতে চাইতেন। এখন তিনি চিরদিনের জন্য বিশ্রামে আসলেন। আপনাদের অনেক ধন্যবাদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, পররাষ্ট্রমন্ত্রী সব ব্যবস্থা করেছেন। আপনাদের যদি কোনো কষ্ট দিয়ে থাকেন তাহলে তাকে ক্ষমা করে দেবেন।  

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পক্ষে সামরিক সচিবরা ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আক্তারুজ্জামান, উপ-উপাচার্য অধ্যাপক মাকসুদ কামাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ১৪ দলের পক্ষে সম্মান রাশেদ খান মেনন, পররাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ মহিলা পরিষদ, কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট, সেক্টর কমান্ডার্স ফোরাম, বাংলাদেশ জাসদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ), বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, ন্যাপ (ভাসানী), বাংলাদেশ প্রেস কাউন্সিল, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, ছাত্রলীগ, যুবলীগ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বরিশালের মেয়র সাদিক আবদুল্লাহ, রাজশাহীর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, পিএসসি, খেলাঘর, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, আবৃত্তি পরিষদসহ সর্বস্তরের হাজারো জনতা শ্রদ্ধা নিবেদনে অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।