ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, মে ২৯, ২০২২
দাঁড়িয়ে থাকা ট্রাককে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়েছে। এতে মাকেজ আলী (৩৪) নামে এক চালক নিহত হয়েছেন।

এ ঘটনায় দুই ট্রাকে থাকা তিনজন আহত হন।

রোববার (২৯ মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের উপজেলার কাকিনা চাপারতল এলাকার আকাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক মাকেজ আলী বগুড়া জেলার শেরপুর মির্জাপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।  

পুলিশ জানায়, প্রতিদিন সন্ধ্যার পর থেকে পরদিন সকাল পর্যন্ত লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে উপজেলার চাপারতল এলাকায় আকাশ ফিলিং স্টেশনে অসংখ্য গাড়ি দাঁড়িয়ে বিশ্রাম দেয়। বুড়িমারী থেকে পাথর বোঝাই একটি ট্রাক ওই ফিলিং স্টেশন এলাকায় দাঁড়িয়ে ট্রাকের লোকজন ঘুমাচ্ছিল। অপরদিকে বিপরীত দিক থেকে আসা বুড়িমারী গামী একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘুমন্ত ট্রাকের চালক মাকেজ আলী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন উভয় ট্রাকের ৩ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে একজনকে আশঙ্কাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, মে ২৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।