ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক মেয়রের ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২৯, ২০২২
ভেদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক মেয়রের ছেলে নিহত মেহেদী হাসান

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মহিষকান্দি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মেহেদী হাসান (২৭) নামে যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছে আরও এক যুবক।

শনিবার (২৮ মে) দিন গত রাত ১১টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান ভেদরগঞ্জ পৌরসভার সবেক মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। তিনি আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। বিশ্ববিদ্যালয় থেকে ছুটি পেয়ে এক মাসের জন্য বাংলাদেশে নিজ বাড়িতে আসেন।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।  

তিনি জানান, মেহেদি হাসান শনিবার রাতে সখিপুর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে রামভদ্রপুর ইউনিয়নের মহিষকান্দি, কোড়ালতলী এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে খাদে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি এবং তার এক সঙ্গী।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের শরীয়তপুর জেলা ১০০ শয্যা সরকারি হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে নিয়ে গেলে চিকিৎসক মেহেদিকে মৃত ঘোষণা করেন। আহত যুবককে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মে ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।