ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের পরিচয় মিলেছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মে ৩০, ২০২২
হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের পরিচয় মিলেছে

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত দুজনের পরিচয় শনাক্ত হয়েছে। এরা হলেন- মামুন (১৮) ও ফাহিম (২০)।

তারা দুজন সহকর্মী।

নিহত মামুনের বাড়ি ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলার দিলকেরুয়া গ্রামে। আর ফাহিমের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়।

নিহত মামুনের পরিচয় শনাক্ত করেন তার খালু মো. কামরুল ইসলাম। তিনি জানান, মামুনের বাবার নাম মো. আব্দুল আলীম। দুই ভাইবোনের মধ্যে সে ছিল বড়। স্ত্রী কাজলী আক্তার ও একমাত্র ছেলে তাসিমকে (১৯ মাস বয়স) নিয়ে ভাটারা নতুনবাজার বারোবিঘা এলাকায় থাকত। তিন বছর আগে বিয়ে হয়েছে তাদের।

তার স্ত্রী কাজলী আক্তার জানান, মামুন ফার্নিচার রং মিস্ত্রির হেলপার হিসেবে কাজ করতেন। সকাল ৯টার পরে তার এক সহকর্মী তাকে বাসায় ডাকতে আসেন। এরপর ওই সহকর্মীকে নিয়ে ধানমন্ডিতে যাবেন বলে রওনা হন। মোরসাইকেলটি ছিল মামুনের কন্ট্রাকটরের। কাজে যাতায়াতের জন্য তিনি ওই মোটরসাইকেলটি ব্যবহার করতেন। বিকেলে লোকমারফত খবর পাই মামুন হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পান।

এদিকে সন্ধ্যা পর্যন্ত ঢামেক হাসপাতাল মর্গে নিহত ফাহিমের কোনো স্বজনকে পাওয়া যায়নি।

তবে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কোচ জানান, ফাহিমের বাবার নাম মিজানুর রহমান। তার বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়। ভাটারা নতুনবাজার এলাকাতে থাকতেন তিনি। তিনিও ফার্নিচার রং মিস্ত্রির হেলপার ছিলেন।

এর আগে সকালে হাতিরঝিল মধুবাগ সংলগ্ন ওভারব্রিজের পাশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মারা যান ফাহিম। আর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার সহকর্মী মামুনের।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, মে ৩০, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।