ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

নিখোঁজের দু’দিন পর নদীতে মিললো গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুন ২, ২০২২
নিখোঁজের দু’দিন পর নদীতে মিললো গৃহবধূর মরদেহ

লালমনিরহাট: লালমনিরহাটে নিখোঁজের দুই দিনপর তিস্তা নদী থেকে শরিফা বেগম (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ জুন) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা রেলসেতুর পূর্ব পাড়ে নদীতে ভাসমান অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত শরিফা বেগম সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের আলুটারী গ্রামের স্রোত আলীর মেয়ে।

গোকুন্ডা ইউনিয়ন বিট পুলিশিং অফিসার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, প্রতিবেশি এক যুবকের সঙ্গে বিয়ে হয় শরিফা বেগমের। বিয়ের পর থেকে তাদের বনিবনা ছিল না। প্রায় বিবাদ লাগত তাদের সংসারে। গত মঙ্গলবার (৩১ মে) থেকে শরিফার কোনো খোঁজ নেই বলে তার বাবার পরিবারকে জানায় স্বামীর পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি শরিফার বাবা স্রোত আলী।

নিখোঁজের দুই দিন পরে বৃহস্পতিবার (২ জুন) স্বামীর বাড়ির তিস্তা রেল সেতুর পূর্ব পাড়ে তিস্তা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করলে তার পরিবারের লোকজন শরিফার মরদেহ শনাক্ত করেন। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা করে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। তদন্তের স্বার্থে শরিফার পলাতক স্বামীর নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।