ঢাকা, মঙ্গলবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ জুন ২০২৪, ২৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ড

ফায়ার সার্ভিসের নিহত-নিখোঁজ কর্মীদের নাম প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, জুন ৫, ২০২২
ফায়ার সার্ভিসের নিহত-নিখোঁজ কর্মীদের নাম প্রকাশ

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় ফায়ার সার্ভিসের নিহত ও নিখোঁজ ১২ জন কর্মীর নাম প্রকাশ করেছে।

রোববার (০৫ জুন) সন্ধ্যায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর থেকে তাদের নাম প্রকাশ করা হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া কর্মকর্তা মো. শাজাহান সিকদার বাংলানিউজকে জানান, এই ঘটনায় এখন পর্যন্ত ফায়ার সার্ভিসের নয় জন কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে আট জনের পরিচয় শনাক্ত করা গেছে। বাকি নিখোঁজ চার জনের মধ্যে উদ্ধারকৃত মরদেহ কার তা শনাক্ত করার চেষ্টা চলছে। এদিকে এখনও ১২ জন কর্মী নিখোঁজ আছেন।

সীতাকুণ্ড অগ্নিদুর্ঘটনায় ফায়ার সার্ভিসের নিহত ও নিখোঁজ কর্মীদের নামের তালিকা:

নিহত আট ফায়ার সার্ভিস কর্মী-কুমিরা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার মো. রানা মিয়া। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। কুমিরা ফায়ার স্টেশনের নার্সিং অ্যাটেনডেন্ট মনিরুজ্জামান। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। (নিহত)। কুমিরা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার আলাউদ্দিন। তার বাড়ি নোয়াখালী জেলায়। কুমিরা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার মো. শাকিল তরফদার। কুমিরা ফায়ার স্টেশনের লিডার মিঠু দেওয়ান। তার গ্রামের বাড়ি রাঙামাটি জেলায়। সীতাকুণ্ড ফায়ার স্টেশনের লিডার নিপন চাকমা। তার গ্রামের বাড়ি রাঙামাটি জেলায়।

সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার রমজানুল ইসলাম। তার গ্রামের বাড়ি শেরপুর জেলায়। সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার সালাউদ্দিন কাদের চৌধুরী। তার গ্রামের বাড়ি ফেনী জেলায়।

নিখোঁজ রয়েছেন চার জন তারা হলেন- কুমিরা ফায়ার স্টেশনের লিডার মো. ইমরান হোসেন মজুমদার। তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। কুমিরা ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার শফিউল ইসলাম। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায়। সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার মো. রবিউল ইসলাম। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলায়। সীতাকুণ্ড ফায়ার স্টেশনের ফায়ার ফাইটার ফরিদুজ্জামান। তার গ্রামের বাড়ি রংপুর জেলায়।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।