ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

কালাইয়ে রাস্তার ধারে মোয়াজ্জিনের রক্তাক্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, জুন ৮, ২০২২
কালাইয়ে রাস্তার ধারে মোয়াজ্জিনের রক্তাক্ত মরদেহ

জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার করিমপুর এলাকা থেকে মোহসিন হোসেন (৩০) নামে এক মোয়াজ্জিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ জুন) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক কালাই উপজেলার বাখড়া বেলগাড়ীয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি স্থানীয় একটি এনজিওর কর্মী ও প্রাইভেট টিউটর। সেই সঙ্গে তিনি স্থানীয় মসজিদে মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতেন।

নিহত মোহসিনের বাবা মোহাম্মদ আলী বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয় মোহসিন। সচরাচর সে ছাত্রছাত্রীদের প্রাইভেট পড়িয়ে রাতে বাড়িতে ফেরে। কিন্তু মঙ্গলবার রাতে না ফেরায় আমরা তার ফোনে কল করলেও সে রিসিভ করেনি। অবশেষে বুধবার সকালে ক্ষেতলাল-মোলামগাড়ী সড়কের করিমপুর এলাকায় রাস্তার ধারে তার মরদেহ দেখতে পাই। আমরা আমাদের সন্তানের হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেওয়ার দাবি করছি।

এ বিষয়ে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠাচ্ছি। নিহত যুবকের দেহে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা কেন তাকে কুপিয়ে হত্যা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।