ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

‘ছুরিকাঘাতে হত্যা করা হয় ডিবিসি নিউজের প্রযোজককে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুন ৮, ২০২২
‘ছুরিকাঘাতে হত্যা করা হয় ডিবিসি নিউজের প্রযোজককে’ আবদুর বারী

ঢাকা: ডিবিসি নিউজের জ্যেষ্ঠ প্রযোজনা নির্বাহী আবদুল বারীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করা হয়েছে। এমনকি ঘাতকরা গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করেছেন বলে পুলিশ ধারণা করছে।

রাজধানীর গুলশান লেকপাড় থেকে আবদুল বারীর ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধারের পর এমন কথা জানিয়েছে পুলিশ।

বুধবার (৮ জুন) সকালে ছিন্নমূল কয়েকজন শিশু  ওই লেকের পাড়ে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে নিকেতন পুলিশ প্লাজার পাশে লেকপাড় থেকে মরদেহ উদ্ধার করে।

ডিএমপির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল হাসান ফিরোজ জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে ধারণা হয়েছে বারীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছেন ঘাতকরা। তার গলায় ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

ধারণা করা হচ্ছে, প্রথমে বারীকে ছুরিকাঘাত করা হয়। পরে তিনি বাঁচার জন্য পানিতে নেমে পড়েন, কারণ তার জামা-কাপড় ভেজা ছিল। পরে বারী আবার লেকপাড়ে উঠে এলে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

মরদেহের পাশ থেকে রক্ত মাখা ছুরি, তার মানিব্যাগ এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তাই এটি স্পষ্ট, তাকে খুন করা হয়েছে।

পুলিশ জানায়, সিআইডির ক্রাইম সিন ইউনিট হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ শেষে ময়না তদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, আবদুল বারী ডিবিসি নিউজের অনুষ্ঠান বিভাগের প্রযোজক ছিলেন। মঙ্গলবার (৭ জুন) তার সাপ্তাহিক ছুটি থাকায় তিনি অফিসে যাননি। বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ সদরে। তিনি মহাখালীতে ব্যাচেলর হিসেবে একটি মেসে থাকতেন।

আরও পড়ুন>> গুলশানে মিলল ডিবিসি নিউজের প্রযোজকের লাশ

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ০৮, ২০২২
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।