ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে অতিরিক্ত মদপানে নারী পর্যটকের মৃত্যু!  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ৮, ২০২২
বান্দরবানে অতিরিক্ত মদপানে নারী পর্যটকের মৃত্যু!   প্রতীকী ছবি

বান্দরবানে জারা হক (২২) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। বুধবার (৮ জুন) বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই পর্যটকের মৃত্যু হয়।

এ ঘটনায় জারা হকের কথিত প্রেমিকসহ দুজনকে আটক করা হয়েছে।  

আটক হওয়া দুই যুবক হলেন, ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ার বাসিন্দা ফিরোজ ইফতেখার এর পুত্র মো. নিহাল (২২) এবং মো. আমির হোসাইন এর পুত্র মো. আসিফ হোসেন (২৩)।  

 মৃত জারা হক (২২) ঢাকার গুলশানের সাঈদ নগরের মো. আলমের মেয়ে।   

অতিরিক্ত মদপানে জারা হকের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তার কথিত প্রেমিক মো. নিহাল। তিনি জানান, ৬ জুন ঢাকা থেকে বান্দরবানে ভ্রমণের জন্য তারা বান্দরবান সদর মেঘলায় গ্রীন পিক রিসোর্টে উঠেছিলেন।  পরদিন ঢাকা থেকে নিয়ে আসা বিদেশি মদঅতিরিক্ত মদ পান করার কারণে জারা হকের শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  তার অবস্থা আরো খারাপ হলে বুধবার দুপুরে তাকে বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পরই মারা যান জারা।  

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক নারী পর্যটককে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা করার জন্য আনা হয়েছিল।  তবে চিকিৎসা শুরু করার আগেই তিনি মারা যান।

 তিনি আরও বলেন,বর্তমানে জারা হকের লাশটি বান্দরবান সদর হাসপাতালের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার বলেন, জারা হকের মৃত্যুর ঘটনায় দুই বন্ধুকে আটক করে থানায় আনা হয়েছে।  এই বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জুন ০৮, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।