ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে একদিনে মিললো ২ স্কুলছাত্রের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুন ১৩, ২০২২
সিলেটে একদিনে মিললো ২ স্কুলছাত্রের মরদেহ

সিলেট: সিলেটে একই দিনে পৃথক ঘটনায় দুই স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন-প্রান্ত দেবনাথ (১৭) ও আহমদ আল আবী (১৩)।

রোববার (১২ জুন) দিনগত রাতে বসত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত প্রান্ত সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও স্থানীয় গয়নাঘাট এলাকার প্রদীপ দেবের ছেলে। অন্যদিকে নিহত আবী সিলেটের বিয়ানীবাজার পৌর শহরের শ্রীধরা গ্রামের নোমান আহমদের ছেলে ও খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতনের সপ্তম শ্রেণির ছাত্র।

নিহত প্রান্তর স্বজনদের বরাত দিয়ে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন বাংলানিউজকে বলেন, বাড়ির রান্না ঘরের চালের তীরের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় প্রান্তর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা মনে হচ্ছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে, সিলেটের বিয়ানীবাজারে গেম খেলাতে আসক্ত আহমদ আল আবী (১৩) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১২ জুন) দিনগত রাত ১১টার দিকে পৌর এলাকার শ্রীধরা গ্রামে নিজ বাড়ির বসত ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, এদিন সন্ধ্যায় পরিবারের লোকজন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ঘরে কেবল আবী একা ছিল। বাড়ি ফিরে তাকে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

সিলেটের বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বাংলানিউজকে বলেন, শিশুটি গেম খেলাতে আসক্তি ছিল। ঝুলন্ত অবস্থায় পরণে তার বড় বোনের পায়জামা, কামিজ ও ওড়না ছিল। ওড়না দিয়ে মুখ ঢাকা ছিল। মরদেহের পাশ থেকে একটি ট্যাব ও ৩০২ লেখা কাগজ জব্দ করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এনইউ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।