ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোয়েন্দা পুলিশের হাতে ২ ভুয়া ডিবি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
গোয়েন্দা পুলিশের হাতে ২ ভুয়া ডিবি গ্রেফতার প্রতীকী ছবি

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ খিলগাঁও এলাকা থেকে  দুইজন ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে।

সোমবার (১৩ জুন) এ তথ্য নিশ্চিত করে গোয়েন্দা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. খাইরুল আলম ও মো. ফারুক।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন বলেন, গতকাল রোববার খিলগাঁও খিদমাহ হসপিটালের সামনে কিছু লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঝামেলা করছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে গিয়ে খাইরুল ও ফারুক নামে দু’জন ভুয়া ডিবিকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় খাইরুলের হেফাজত থেকে একটি ভুয়া পুলিশ আইডি কার্ড ও ফারুকের হেফাজত থেকে একটি হ্যান্ডকাফ উদ্ধার করা হয়।

তাদের অপরাধের কৌশল সম্পর্কে গোয়েন্দার এ কর্মকর্তা বলেন, গ্রেফতার খাইরুল ও ফারুক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে টার্গেট করা ব্যক্তিকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। এরপর নির্জনস্থানে নিয়ে তার সর্বস্ব ছিনিয়ে নেয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন আরও বলেন, খাইরুল একই অপরাধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ইতোপূর্বে গ্রেফতার হয়েছিল। গ্রেফতারদের বিরুদ্ধে খিলগাঁও থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।