ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় কমিউনিটি ক্লিনিকে প্রবেশ করে স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০২২
তালায় কমিউনিটি ক্লিনিকে প্রবেশ করে স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম আহত স্বাস্থ্য সহকারীকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে প্রবেশ করে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে (৩৬) কুপিয়ে জখম ও ক্লিনিক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বিল্লাল হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ জুন) সকাল ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম তালা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে।

এছাড়া আটক বিল্লাল হোসেন যুগিপুকুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত।

তালা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সিএইচসিপি সুবর্ণা বিশ্বাস মাতৃকালীন ছুটিতে রয়েছেন। তার পরিবর্তে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম সেখানে দায়িত্ব পালন করছিলেন। সকাল ১০টার দিকে স্থানীয় বাসিন্দা বিল্লাল হোসেনের নেতৃত্বে চার-পাঁচজন অতর্কিত ক্লিনিকে হামলা চালায় ও ক্লিনিক ভাঙচুর করে। এ সময় স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম বাধা দিলে তাকে ধারালো রাম দা দিয়ে মাথায়, হাতে, বুকে কোপানো হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠান।

স্বাস্থ্য সহকারী নাজমুল হুদা জানান, এর আগে বিল্লাল হোসেন ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত সিএইচসিপি সুবর্ণা বিশ্বাসকে নানাভাবে উত্ত্যক্ত করতো এবং বিভিন্ন সময় ক্লিনিক ভাঙচুর করতে উদ্যত হতো। এসব নিয়ে পৃথক সময়ে দুটি সাধারণ ডায়রিও করেছেন সুবর্ণা বিশ্বাস। আজ সে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলামকে কুপিয়েছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, হামলার ঘটনায় জড়িত বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। বাকিদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুন ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।