ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপপুর বিদ্যুৎ প্রকল্পের চুল্লিতে কাজ করার সময় শ্রমিকের মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, জুন ১৭, ২০২২
রূপপুর বিদ্যুৎ প্রকল্পের চুল্লিতে কাজ করার সময় শ্রমিকের মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ভেতরে চুল্লিতে কাজ করার সময় দুর্ঘটনায় আনোয়ার হোসেন সরদার (২৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) দিনগত রাতে বিদ্যুৎ প্রকল্পের ভেতরে এ দুর্ঘটনা ঘটে।

 

শুক্রবার (১৭ জুন) বেলা পৌনে ১২টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম আতিক শুক্রবার (১৭ জুন) বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আনোয়ার কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মোসলেমপুর গ্রামের আব্দুল মোতালেব সরদারের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান স্লম কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ঈশ্বরদীর রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ভেতরে চুল্লিতে বসে কাজ কারছিলেন আনোয়ার। এসময় অসাবধানে ভারী একটি বস্তা ওপর থেকে তার গায়ের ওপর পড়লে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় সহকর্মীরা আনোয়ারকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে শুক্রবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।