ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে অস্ত্র ও মাদক মামলায় দুই ব্যক্তির কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নাটোরে অস্ত্র ও মাদক মামলায় দুই ব্যক্তির কারাদণ্ড

নাটোর: অবৈধ অস্ত্র মামলায় নাটোরে মশিউর রহমান বাচ্চু ওরফে বাচ্চু (৪৫) নামে এক ব্যক্তিকে ১০ বছর ও হেরোইন রাখার দায়ে আশরাফ উদ্দিন ওরফে কলিমুদ্দিন কলিম (৪৮) নামে অপর ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন এ আদেশ দেন।

মশিউর রহমান বাচ্চু বড়াইগ্রামের লক্ষ্মীকোল এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে এবং আশরাফ উদ্দিন ওরফে কলিমুদ্দিন কলিম রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মহিশালবাড়ী এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০২০ সালের ২০ মার্চ বড়াইগ্রামের লক্ষ্মীকোল এলাকায় মহাসড়কে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে মাদক এবং অবৈধ অস্ত্রসহ বড়াইগ্রাম এলাকার মশিউর রহমান বাচ্চু ওরফে ছোট বাচ্চুকে আটক করা হয়। এই ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলা হলে তদন্ত শেষে আদালতে চার্জশিট দেয় পুলিশ। ওই মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার বিচারক মশিউর রহমান বাচ্চু ওরফে ছোট বাচ্চুকে ১০ বছরের কারাদণ্ড দেন আদালত।

অপরদিকে, একশ গ্রাম হেরোইন রাখার দায়ে একই আদালতে আশরাফ উদ্দিন ওরফে কলিমুদ্দিন কলিম নামে এক মাদকবিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। পরে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুন ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।