ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে স্বামীর গোপনাঙ্গ কাটার দায়ে স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ফরিদপুরে স্বামীর গোপনাঙ্গ কাটার দায়ে স্ত্রী আটক

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী। আহত ওই ব্যক্তিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত ওই নারীকে থানায় আটক করে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত ১০টার দিকে মধুখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা মহল্লায় এ ঘটনা ঘটে। শুক্রবার (১৭ জুন) সন্ধ্যায় মধুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিবেশি জামিল খান বলেন, গাড়াখোলার মৃত আ. সাত্তার বিশ্বাসের সন্তান ইলেক্ট্রিশিয়ান রাসেল বিশ্বাসের (৫৫) ৩য় স্ত্রী টুটু খাতুন (৬০)। অভাবের কারণে রাসেলের আগের দু’স্ত্রী তাকে ত্যাগ করেন। এরপর তিনি তার চেয়ে বয়সে বড় কামালদিয়া গ্রামের টুটু খাতুনকে বিয়ে করেন। তারা নিঃসন্তান দম্পতি ছিলেন।

রাসেলের ছোট ভাই তোফাজ্জেল বিশ্বাস তোতা (৪০) জানান, বৃহস্পতিবার রাত ১০টার পর তার ভাইয়ের ঘর থেকে গোঙানোর আওয়াজ পেয়ে দেখেন তার ভাইয়ের পুরুষাঙ্গ কেটে রক্ত বের হচ্ছে। এরপর তারা স্থানীয় মেম্বারকে খবর দেন।

মধুখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলার আনিসুর রহমান লিটন জানান, খবর পেয়ে রাত ২টার দিকে তিনি ঘটনাস্থলে যান এবং আহত রাসেলকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে টুটু খাতুন স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলার কথা স্বীকার করে বলেন, ভুল করে ফেলেছি মাফ করে দেন। পরে পুলিশ ডেকে তাকে ধরিয়ে দেওয়া হয়।

হাসপাতালের কর্তব্যরক চিকিৎসকরা জানান, রাসেলের পুরুষাঙ্গের দুই-তৃতীয়াংশ কেটে গেছে। তার অবস্থা গুরুতর।

মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) অজয় বালা বলেন, গভীর রাতে খবর পেয়ে পুলিশ রাসেলকে হাসপাতালে পাঠায় এবং তার স্ত্রী টুটু খাতুনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রিপোর্ট লেখা পর্যন্ত কেউ থানায় মামলা করেননি।

বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।