ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নদীর মোহনায় মিলল নিখোঁজ এনএসআই কর্মকর্তা ও তার ভাগ্নির মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
নদীর মোহনায় মিলল নিখোঁজ এনএসআই কর্মকর্তা ও তার ভাগ্নির মরদেহ 

বরগুনা: বরগুনার তালতলী উপজেলায় পায়রা, বলেশ্বর ও বিষখালি এ তিন নদীর মোহনায় পরিবারের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার চার ঘণ্টা পর এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের (৫৪) ও তার ভাগ্নি নুর আক্তার জুঁইয়ের (১৭) মরদেহ পাওয়া গেছে।  

বুধবার (১৩ জুলাই) বিকেল ৪টার দিকে তিন নদীর মোহনার (শুভসন্ধ্যা সমুদ্র সৈকত নামে পরিচিত) প্রায় আড়াই কিলোমিটার দূরে জুঁই ও প্রায় সাড়ে তিন কিলোমিটার দূরে মোস্তফা কাদেরের মরদেহ পান স্থানীয় জনগণ।

বিষয়টি নিশ্চিত করেছেন তালতলী রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামান।

আরও পড়ুন: গোসল করতে গিয়ে ভাগ্নিসহ এনএসআই কর্মকর্তা নিখোঁজ

জানা যায়,  সপরিবারে নদীর মোহনায় ঘুরতে গিয়েছিলেন মোস্তফা কাদের। বেলা ১২টার দিকে গোসল করার সময় স্রোতের টানে অনেকটা গভীরে চলে যান তারা পাঁচজন। পরে তাদের মধ্যে তিনজন সাঁতরে তীরে উঠতে পারলেও মোস্তফা কাদের ও তার বোনের মেয়ে জুঁই নিখোঁজ হন।   

এ বিষয়ে তালতলীর রেঞ্জ কর্মকর্তা মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, বরগুনা ও পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ পুলিশ উদ্ধার কাজে অংশ নেয়। তবে মরদেহ দু’টি উদ্ধার করেন স্থানীয় লোকজন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।