ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩০ ঘণ্টা লড়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পুলিশ সদস্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
৩০ ঘণ্টা লড়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পুলিশ সদস্য

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য আরিফুল ইসলাম (২৪) প্রায় ৩০ ঘণ্টা চিকিৎসাধীন অবস্থায় লড়াই করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

তিনি উপজেলার দুর্গাপুর বাজার এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নুর মোহাম্মদের ছেলে এবং ঢাকার মিরপুর থানায় (দাঙ্গা দমন বিভাগে) কনস্টেবল পদে কর্মরত ছিলেন।



বুধবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার দুর্গাপুর বাজার এলাকায় তাঁর নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে, মঙ্গলবার (১২ জুলাই) রাত ৯টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকার মিরপুর থানায় কনস্টেবল পদে কর্মরত আরিফুল ইসলাম ঈদুল আজহার ছুটিতে বাড়িতে আসেন। সোমবার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে স্ত্রীসহ মোটরসাইকেলযোগে চিলমারী যাওয়ার পথে ব্র‌্যাক অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন। এতে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ও তার স্ত্রীকে রমেক হাসপাতালে স্থানান্তর করেন। পরে মঙ্গলবার রাত ৯টার দিকে রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন আরিফুল।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক রুহুল আমিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বুধবার সকালে জানাজা শেষে পারবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

বাংলাদশে সময়: ১০৩২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ