ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

অভিমানে ঘর ছাড়ার ৯ বছর পর ফিরে স্বামীর হাতেই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
অভিমানে ঘর ছাড়ার ৯ বছর পর ফিরে স্বামীর হাতেই খুন

কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জের লক্ষ্মণপুর গ্রামে পারিবারিক কলহের জেরে সরস্বতী মালাকার (৩৬) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।  অভিযোগ উঠেছে স্বামী রঞ্জিত মালাকার (৪০) তাকে খুন করেছেন।

অভিযোগে বলা হয়েছে, অভিমান করে বাড়ি ছাড়ার ৯ বছর পর ফিরে এসে স্বামীর হাতে খুন হন তিনি।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল ৩টায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রঞ্জিত লক্ষ্মণপুর গ্রামের সুশীল মালাকারের ছেলে।  

মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তপন কুমার বাগচী বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার বিকেল ৩টায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে। এক পর্যায়ে রঞ্জিত ধারালো কোনো অস্ত্র দিয়ে সরস্বতীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসে। হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা যান। পারিবারিক কলহের জেরেই এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও বলেন, ১৪ বছর আগে রঞ্জিত ও সরস্বতীর বিয়ে হয়। তাদের ১২ বছরের একটি ছেলে আছে। ওই ছেলের জন্মের তিন বছর পর সরস্বতীকে মারধর করায় তিনি রাগ করে রঞ্জিতের ঘর থেকে বের হয়ে বাবার বাড়িতে চলে যান। সন্তান লালন-পালনের কথা চিন্তা করে রঞ্জিতের মা গত তিন মাস আগে পারিবারিকভাবে তাদের ঝামেলার সমাধান করেন। অভিমান ভেঙে সরস্বতী ৯ বছর পরে আবার তার স্বামীর বাড়িতে ফিরে আসেন।

পুলিশ পরিদর্শক আরও বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, রঞ্জিত নোয়াখালীতে আরেকটি বিয়ে করেছেন। বর্তমানে তার সেই স্ত্রী নোয়াখালীতে আছেন। তবে তার পরিচয় আমার এখনো জানতে পারিনি। সরস্বতীর মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই রঞ্জিত পলাতক রয়েছেন। তাকে ধরতে মাঠে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।