ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আক্কেলপুরে ৭ ঘণ্টা পরে ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আক্কেলপুরে ৭ ঘণ্টা পরে ট্রেন চলাচল স্বাভাবিক

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে ঢাকাগামী একতা এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার সাত ঘণ্টা পরে ট্রেন চলাচল আবার স্বাভাবিক হয়েছে।

শনিকার (১৬ জুলাই) বেলা ১১টা ৫০ মিনিটের দিকে ঢাকা, খুলনা ও রাজশাহীর পথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে এদিন ভোর ৪টা ৫৫ মিনিটে উপজেলার তিলকপুর রেলস্টেশনে ট্রেনটির লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। পরে ঈশ্বরদী থেকে একটি রিলিফ ট্রেন এসে একতা এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যূত হওয়া বগি উদ্ধার করে সান্তাহার রেল জংসনে নিয়ে যায়। প্রায় সাত ঘণ্টা পরে ট্রেন চলাচল স্বভাবিক হলে ভোগান্তি থেকে কিছুটা মুক্তি পান যাত্রীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর রেলস্টেশন মাস্টার খাদিজা আকতার। তিনি জানান, পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একতা এক্সপ্রেস ট্রেনটি শনিবার ভোর ৪টা ৫৫ মিনিটে তিলকপুর রেলস্টেশনে লাইনচ্যুত হয়। এ কারণে আক্কেলপুর রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ও সান্তাহার রেলস্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস এবং খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেন আটকে পড়ে।

পরে ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন এসে একতা এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার করে সান্তাহার নিয়ে যায়। এরপর বেলা ১১টা ৫০ মিনিটে আক্কেলপুর রেলস্টেশনে আটকে থাকা নীলসাগর এক্সপ্রেস গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।