ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফাঁস হওয়া অডিওটি ‘ক্লোন’ করা, দাবি সেই অধ্যক্ষের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
ফাঁস হওয়া অডিওটি ‘ক্লোন’ করা, দাবি সেই অধ্যক্ষের রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজা

রাজশাহী: নিজের ফাঁস হওয়া অডিওটি ‘ক্লোন’ করা বলে দাবি করেছেন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সেলিম রেজা । রোববার (১৭ জুলাই) সকালে নিজ কর্মস্থলে ফিরেছেন তিনি এমন কথা জানান।

 

কাজে যোগ দেওয়ার পর সাংবাদিকদের অধ্যক্ষ সেলিম রেজা বলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সংবাদ সম্মেলন করে শনিবার (১৭ জুলাই) যে ফোনালাপটি ফাঁস করেছেন- সেটি ক্লোনিং করা হয়েছে। সেটি আমার ভয়েস নয়।

কলেজ অধ্যক্ষ অভিযোগ করে বলেন, গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আখতারুজ্জামান এই ক্লোনিংয়ের সঙ্গে জড়িত। এ নিয়ে প্রয়োজনীয় আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান সেলিম রেজা।  

আরও পড়ুন: লাঞ্ছনার শিকার অধ্যক্ষের ফোনালাপ ফাঁস

এর আগে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে অধ্যক্ষ সেলিম রেজাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ ওঠে।  

এরপর থেকে অভিযোগ, পাল্টা অভিযোগ ও ঘটনা অস্বীকার করার মতো ঘটনা ঘটছে। এরই মধ্যে ঘটনাটি অনুসন্ধানে তদন্ত কমিটি গঠন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। তবে তারা এখনও প্রতিবেদন দেয়নি। এদিকে শনিবার (১৬ জুলাই) একটি অডিও ফাঁস হয়। যেখানে ফোনালাপে ওই অধ্যক্ষকে মারধরের ঘটনার বর্ণনা দিতে শোনা যায়।  

বাংলাদেশ সময় : ১৭৫৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২ 
এসএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।