ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

আদাবরে ফ্ল্যাটে নারীর অর্ধগলিত মরদেহ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
আদাবরে ফ্ল্যাটে নারীর অর্ধগলিত মরদেহ 

ঢাকা: রাজধানীর আদাবর বাইতুল আমান হাউজিং এলাকার একটি ফ্ল্যাট থেকে সৈয়দা সিনথিয়া (২৮) নামে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ বাংলানিউজকে বলেন, আদাবর বাইতুল আমান হাউজিং এলাকার ১২ নম্বর রোডের ৬৮৭ নম্বর বাড়ির পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসায় তিনি ও তার স্বামী থাকতেন। তাদের কোনো ছেলে-মেয়ে নেই। ভাড়াটিয়া ফরমে তাদের স্থায়ী ঠিকানা ঢাকার মগবাজার উল্লেখ করা রয়েছে। তাতে লেখা রয়েছে, সিনথিয়ার স্বামী অডিও ইঞ্জিনিয়ার। স্বামীর নাম সামিউদ্দীন বীন রাব্বানী।  

ওসি আরও বলেন, নিহত নারী ও তার স্বামী ২০২০ সাল থেকে এ বাসায় ভাড়া থাকতেন। বাড়ি ভাড়া ৩৩ হাজার টাকা বকেয়া ছিল। চলতি মাসের ১৫ জুলাই রাব্বানী বাড়ি যাচ্ছেন, এসে বাড়ি ভাড়া দেবেন বলে জানিয়েছিলেন। ১৫ তারিখ বাড়ির নিচে এসে স্বামীকে বিদায় জানান সিনথিয়া। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। সোমবার তাদের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে বাড়ির অন্য বাসিন্দাদের সন্দেহ হয়। তখন তারা বিষয়টি বাড়ির মালিককে জানান। বাড়ির মালিক বিষয়টি ৯৯৯ এ ফোন করে  জানান। পুলিশ গিয়ে মেয়েটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।  

তিনি আরও বলেন, যেহেতু মরদেহে পচন ধরেছে, তাই ধারণা করছি, দুই-তিনদিন আগে সিনথিয়া গলায় ফাঁস দিয়েছেন। মরদেহ ময়নাতদন্ত করা হবে। এ বিষয়ে মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এমএমআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।