ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩ দিন পরে মিলল ছাগলের ঘরে পুতে রাখা ব্যবসায়ীর গলিত মরদেহ

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
৩ দিন পরে মিলল ছাগলের ঘরে পুতে রাখা ব্যবসায়ীর গলিত মরদেহ

রাজবাড়ী: রাজবাড়ীতে নিখোঁজ হওয়ার তিন দিন পর হাবিবুর রহমান খান নামে এক গরু ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একটি মাটির নিচে পলিথিনে পেচিয়ে পুতে রেখেছিল ঘাতকরা।

শনিবার (২৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার সময় কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামের মো. সিদ্দিক মণ্ডলের বাড়ির ছাগলের ঘর থেকে অর্ধ্বগলিত অবস্থায় ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত হাবিবুর রহমান জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী গ্রামের মৃত আব্দুল হাকিম খানের ছেলে।

স্থানীয়রা জানান, ওই ব্যবসায়ীকে হত্যার পর পলিথিনের ভেতরে ভরে ছাগলের ঘরের মধ্যে মাটি খুঁড়ে পুঁতে রাখা হয়েছিল।


নিহতের ছেলে চাঁদ খান (২০) জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) আমার বাবা সকাল ৭টার সময় বাড়ি থেকে ১ লাখ  ৩০ হাজার টাকা নিয়ে গরু কেনার উদ্দেশে বের হয়ে আর ফিরে আসেননি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে তাকে খুঁজে না পেয়ে শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় কালুখালী থানায় একটি জিডি করি। অনেক খোঁজাখুঁজির পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বাংলানিউজকে জানান, হাবিবুর রহমান খানের পরিবার কালুখালী থানায় একটি জিডি দায়ের করেন। পরে তার মোবাইল নাম্বার উন্নত প্রযুক্তির সাহায্যে ট্রাকিং করে সিদ্দিক মণ্ডল ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তারা হত্যার কথা স্বীকার করেন।

তিনি আরও জানান, আটকদের দেওয়া তথ্যমতে সিদ্দিক মণ্ডলের বাড়ির ছাগলের ঘর থেকে মাটিতে পুঁতে রাখা অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য এখনও জানা যায়নি। তবে ঘটনার রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।