ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কেরানীগঞ্জে আইসসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
কেরানীগঞ্জে আইসসহ  মাদক ব্যবসায়ী গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে বিশেষ মাদক ক্রিস্টাল মেথসহ (আইস) মহসিন হোসেন তপন (৩৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৩০ জুলাই) দিনগত গভীর রাতে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১০ এর মিডিয়া কর্মকর্তা এএসপি এনায়েত কবির সোহেব বাংলা নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব-১০ একটি টিম। এ সময় আনুমানিক ৯ লাখ ৩৭ হাজার ৫০০ টাকা মূল্যের ১৮.৭৫ গ্রাম মেথামফেটামিন সংযুক্ত বিশেষ মাদক ক্রিস্টাল মেথসহ (আইস)  একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে,  গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক কারবারি। তিনি বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইসসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। তার নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ৩১ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।