ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগানে পড়েছিল গলায় ওড়না পেঁচানো নারীর অর্ধগলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বাগানে পড়েছিল গলায় ওড়না পেঁচানো নারীর অর্ধগলিত মরদেহ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুর থেকে গলায় ওড়না পেঁচানো এক নারীর (৩০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেল ৩টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চর পলোয়ান (দেবীপুর) গ্রামের খালপাড়ের একটি সুপারি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে ওই নারীর পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

স্থানীয়রা বলছেন, ওই নারীকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, দুপুরে বাগানের পাশের জমিতে কাজ করতে গিয়ে জনৈক জিয়া নামের এক ব্যক্তি পঁচা গন্ধ পেয়ে খুঁজতে গেলে মরদেহটি দেখতে পান। বিষয়টি তিনি স্থানীয় ইউপি সদস্য ও চৌকিদারকে জানালে তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, মরদেহের পাশে একটি ব্লেড পাওয়া গেছে। নিহত ওই নারী বোরকা পরা থাকলেও নিচের দিকে অংশ কিছুটা নগ্ন ছিল। আর তার গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে দুর্বৃত্তরা তাকে বাগানে এনে হত্যা করে ফেলে রাখে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বাংলানিউজকে বলেন, গলায় ওড়না পেঁচিয়েই ওই নারীকে হত্যা করা হতে পারে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।