ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

তেল আমদানিতে আমাদের কিছুটা অসুবিধা হচ্ছে: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
তেল আমদানিতে আমাদের কিছুটা অসুবিধা হচ্ছে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, অন্যান্য দেশের কারণে আমাদের তেল আমদানি করতে কিছুটা অসুবিধা হচ্ছে। বিদ্যুতের ঘাটতি আছে, তবে এ মাসটিই দুর্দশার শেষ মাস।

আগামী মাস থেকে আমরা উন্নয়নের দিকে যাবো।

শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ কেন্দ্রীয় কালীবাড়ি মন্দিরে শ্রীকৃষ্ণের শুভ আবির্ভাব তিথি ও জন্মাষ্টমী মহোৎসবের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরে মন্দির প্রাঙ্গণ থেকে একটি মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

সভায় মন্ত্রী আরও বলেন, সংখ্যালঘু শব্দ আমরা ব্যবহার করি না। তবে বাস্তবিক কারণে এটা ব্যবহার করতে হয়। সংখ্যালঘু, সংখ্যাগুরু বলতে কিছু নাই। আমরা সবাই বাঙালি এবং বাংলাদেশের নাগরিক। ধর্ম যেমন প্রতিষ্ঠা পাবে, তেমনি সততা ও ন্যায় বিচার প্রতিষ্ঠা পাবে। ন্যায় বিচার প্রতিষ্ঠায় অসাম্প্রদায়িকতা একটা গুরুত্বপূর্ণ বিষয়। জাতির পিতার নেতৃত্বে আমরা যেমন ঐক্যবদ্ধ ছিলাম। সেইভাবে বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।

জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ পদ দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চন্দন প্রসাদ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের প্রশাসক নুরুল হুদা মুকুট, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।