ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
নগরকান্দায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ৫ প্রতীকী ছবি

ফরিদপুর: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুরের নগরকান্দা উপজেলায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার ফুলসূতী ইউনিয়নের সলিথা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, গরু জমির ঘাস খাওয়াকে কেন্দ্র করে সলিথা গ্রামে জাহাঙ্গীর মোল্লা ও শাহ আলম মাতুব্বরের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে গ্রাম্য মাতুব্বর রশিদ মাতুব্বর ও মিন্টু মাতুব্বরের সমর্থকরা যোগ দিলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত পাঁচজন আহত হন।  

আহতরা হলেন- জাহাঙ্গীর মোল্লা (৫৫), রেজাউল মোল্লা (৩০), শাহ আলম (৪৫), বেলায়েত মিয়া (৩৪), শাকিব ফকির। আহতরা নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন জাহাঙ্গীরের ছেলে রেজাউল মোল্যা বাংলানিউজকে বলেন, আমরা মাটি ভরাট করে বিভিন্ন গাছ লাগিয়েছি। ফকা মাতুব্বরের ছেলে শাহ আলম মাতুব্বরের গরু আমাদের জমিতে ঢুকে ঘাস খাচ্ছিল আর গাছ নষ্ট করছিল। সে সময় গরুটিকে সেখান থেকে তাড়িয়ে দিলে শাহ আলম মাতুব্বর আমাদের ওপর হামলা চালান।

ফুলসূতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, উভয়পক্ষ সালিশ মেনেছে। আহতরা সুস্থ হয়ে বাড়ি ফেরার পর গ্রাম্যভাবে বসে মীমাংসা করে দেওয়া হবে।  

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বাংলানিউজকে বলেন, এখনও কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।