ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পছন্দের বাইক না পেয়ে কিশোরের বিষপান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
পছন্দের বাইক না পেয়ে কিশোরের বিষপান

মেহেরপুর: ছেলের শখ মেটাতে মহিষ বিক্রি করে মোটরসাইকেল কিনে দিয়েছেন দিনমজুর বাবা। কিন্তু দামি ব্র্যান্ডের ১৫০ সিসি মোটরসাইকেলের কাছে সেটি হয়ে গিয়েছিল ছোট।

তাই অভিমানে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে জুলফিকার আলী ভুট্টো (১৬) নামে এক কিশোর।

বুধবার (৩১ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে গাংনী উপজেলার বাথানপাড়া গ্রামে ওই কিশোরের নিজ বাড়িতে ঘটে এ ঘটনা। পরে মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পারিবারের লোকজন।

জুলফিকার আলী গাংনী উপজেলার বাথানপাড়া গ্রামের স্কুলপাড়া এলাকার কেরু আলীর ছেলে। পরিবারের অস্বচ্ছলতার কারণে তার চাহিদা পুরুণ করতে পেরেছিল না বাবা-মা।

জুলফিকারের মা রুপালী খাতুন বলেন, মহিষ বিক্রি করে ছেলেকে একটা মোটরসাইকেল কিনে দিয়েছি। অনেক কষ্ট করে আমাদের সংসার চলে। এখন আবার সে বড় মোটরসাইকেল নেওয়ার জন্য জেদ করেছে। মোটরসাইকেলের দাবিতে রাগ করে সে ২-৩ দিন খাওয়া দাওয়া বন্ধ করে দিয়েছিল। পরে সে বিষপান করেছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুমাইয়া আফরোজ জানান, জুলফিকারের অবস্থা বর্তমানে ভালো। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ