ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সূবর্ণচরে ৩ রোহিঙ্গা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২২
সূবর্ণচরে ৩ রোহিঙ্গা আটক

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালানোর সময় সূবর্ণচর উপজেলায় তিন রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দালালের মাধ্যমে ভাসানচর থেকে কক্সবাজারের টেকনাফ যাওয়ার জন্য বের হয়েছিলেন বলে পুলিশের কাছে স্বীকার করেন।

সোমবার (০৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চৌরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক রোহিঙ্গারা হলেন- ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৬৩ নম্বর ক্লাস্টারের জয়নাল হোসেন (২৪), মো. জুবায়ের (২৩) ও  জোহরা খাতুন (১৫)।

চরজব্বর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারজানা আক্তার বাংলানিউজকে জানান, সোমবার রাতে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চৌরাস্তা এলাকায় এক কিশোরী ও দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করছিল। পরে স্থানীয়রা তাদের আটক করে নিশ্চিত হন যে তারা সবাই রোহিঙ্গা। তারা কক্সবাজারের টেকনাফ যাওয়ার উদ্দেশে দালালের মাধ্যমে ট্রলারে করে হাতিয়ার ভাসানচর থেকে পালিয়ে এসেছেন। পরে চরজব্বর থানায় খবর দিলে একই দিন রাত ১২টার দিকে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।