ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা

মাগুরা: শ্রীপুর উপজেলার ৭ নম্বর সব্দালপুর ইউনিয়নের হোগলডাঙ্গা গ্রামে রাশিদুল ইসলাম ওরফে রাশিদ (৫৫) নামে একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য প্রতিপক্ষের হামলায় খুন হয়েছেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কাজলী বাজার থেকে বাড়ি ফেরার পথে হত্যাকাণ্ডের শিকার হন রাশিদ।

নিহতের চাচাতো ভাই টুটুল মোল্লা জানান, হান্নান মোল্লা গ্রুপের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে সামাজিক বিরোধ চলে আসছিল। সন্ধ্যার পর তার ভাই কাজলী বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে মোল্লা বাড়ির সামনে পৌঁছালে পূর্ব-পরিকল্পিতভাবে প্রতিপক্ষের হান্নান মোল্লা, ফেরো বিশ্বাস, ঠান্ডু মুন্সি, ওবায়দুল, মোকাম বিশ্বাস, ইমরোজ মুন্সি, রিপন, নান্নু মুন্সি, কবিরসহ কয়েকজন তার পথ রোধ করে। রাশিদকে রাম দা ও সড়কিসহ দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় তারা।

পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাশিদকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায় পরিবারের সদস্যরা। পরে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই।

রফিকুল ইসলাম বলেন, নিহতের শরীরে ধারালো অস্ত্রের একাধিক কোপের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জানিয়েছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান চলছে। নিহতের মরদেহ বর্তমানে মাগুরা সদর হাসপাতালে রয়েছে। ঘটনাটি খতিয়ে দেখছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।