ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসের সঙ্গে দুই মোটরসাইকেলের সংঘর্ষ, হতাহত ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
সিলেটে বাসের সঙ্গে দুই মোটরসাইকেলের সংঘর্ষ,  হতাহত ৬

সিলেট: সিলেটের বিশ্বনাথে যাত্রীবাহি বাসের সঙ্গে দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এতে বাস চাপায় শাহেদুজ্জামান (১৫) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরও পাঁচ জন।  

বুধবার(৭ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের বিশ্বনাথ-রশিদপুর সড়কের কারিকোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহেদুজ্জামান বিশ্বনাথ পৌর শহরের ইলামেরগাঁও (উত্তর মিরেরচর) গ্রামের আবদুল মালিকের ছেলে । সে স্থানীয় আল-মদিনা বিদ্যানিকেতনের দশম শ্রেণীর ছাত্র।

দুর্ঘটনায় আহত হয়েছেন দুই মোটরসাইকেলের আরও পাঁচ আরোহী। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন- বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের এলাই মিয়ার ছেলে জহির (১৯), ময়না মিয়ার ছেলে নয়ন মিয়া (১৮), পূর্ব চান্দশিরকাপন গ্রামের ছুরাব আলীর ছেলে আল-আমিন (২০), উত্তর মিরেরচর গ্রামের আবদুর রশীদের ছেলে কাউছার (১৫) ও একই গ্রামের ফাহাদ মিয়া (১৭)।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান জানান, এদিন বিকেলে সিলেট থেকে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাসের সঙ্গে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের ছয় আরোহীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহেদুজ্জামানকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে আরও ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলেও হাসপাতালে সূত্র জানায়।

তিনি বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও দুটি মোটরসাইকেল দু’টি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এনইউ/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।