ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

কমলনগরে কাভার্ডভ্যান চাপায় নিহত ২, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
কমলনগরে কাভার্ডভ্যান চাপায় নিহত ২, আহত ৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার হাফিজিয়া এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশাকে কাভার্ডভ্যানচাপায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী-শিশুসহ তিনজন।

আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।  

শনিবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিহতরা হলেন- কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের ১ নম্বর ওয়ার্ডের তছলিম ব্যাপারী বাড়ির মো. সেলিমের ছেলে আরিফ হোসেন বাবু (১৮) ও একই বাড়ির মৃত হাফিজ উল্যার ছেলে জাকির হোসেন বটু (২৩)। এদের জাকির দুর্ঘটনাকবলিত অটোরিকশাটির চালক ছিলেন।  
আহতরা হলেন- একই বাড়ির স্বপ্না আক্তার (২২), মেয়ে মিম (৩) ও সুমন (২৫)। হতাহতরা সম্পর্কে আত্মীয়-স্বজন বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, কমলনগরের হাজিরহাট থেকে লক্ষ্মীপুর শহরের দিকে আসছিল একটি কাভার্ডভ্যান। পথে কমলনগরে ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন হাফিজিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই যাত্রী আরিফ ও চালক জাকিরের মৃত্যু হয় এবং আহত হন নারী ও শিশুসহ তিনজন। আহতদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে অবস্থা গুরুতর হওয়ায় স্বপ্নাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে চালক গাড়ি রেখে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।