ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ব্যবসায়ী রকি হত্যা: প্রধান ২ আসামি অস্ত্রসহ গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
রাজবাড়ীতে ব্যবসায়ী রকি হত্যা: প্রধান ২ আসামি অস্ত্রসহ গ্রেফতার

রাজবাড়ী: রাজবাড়ীতে পোল্টি ব্যবসায়ী আরিফুল ইসলাম রকি (২৯) হত্যা মামলার প্রধান ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত দুটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, পাঁচটি গুলির খোসা ও একটি রবারের মুখোশ উদ্ধার করা হয়।

সোমবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২টায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান।

গ্রেফতাররা হলেন- রাজবাড়ী জেলার চর খানখানাপুর এলাকার মো. রাকিব শেখ (৩৪) ও কুষ্টিয়া জেলার মো. ইয়ামিন আলী (২২)।

পুলিশ সুপার জানান, শনিবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে খানখানাপুর সুরাজ মোহিনী ইন্সটিটিউটের সামনে দুটি মোটরসাইকেল যোগে দুর্বৃত্তরা এসে আরিফুল ইসলাম রকিকে গুলি করে হত্যা করে। ওই ঘটনায় রকিবের পিতা রাজ্জাক শেখ বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে হত্যায় জড়িত দু’জনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটে। নিহত রকির সঙ্গে পাঁচ মাস আগে রাকিব ও ইয়ামিনদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছিল। ওই ঘটনার রেস ধরেই এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে গ্রেফতার আসামিরা স্বীকার করেছে।

সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন, মো. শাহনেওয়াজ, মো. মাইনউদ্দিন চৌধুরী, ডিআইও ওয়ান মো. সাইদুজ্জামানসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।