ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গণপূর্তের প্রকৌশলীর কার্যালয়ে ঠিকাদারদের হাতাহাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
গণপূর্তের প্রকৌশলীর কার্যালয়ে ঠিকাদারদের হাতাহাতি

বরিশাল: বরিশালের গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে ঠিকাদারদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বরিশাল জেলা পুলিশের রেঞ্চ রির্জাভ ফোর্স কার্যালয়ের ৩৩ লাখ টাকার কাজ নিয়ে এ ঘটনা ঘটে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১২টার দি‌কে ঠিকাদার তপু হক অপর ঠিকাদার রেজাউল করিম মিলন ও মেহেদী হাসান সুমনের ওপর এই হামলা চালায়। এরপর পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানা গেছে, রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) এর ৩৩ লাখ টাকার একটি পানির লাইনের কাজের জন্য দরপত্র আহ্বান করে গণপূর্ত। সেখানে খান বিল্ডার্স-এর সত্ত্বাধিকারী মিজানুর রহমান দরপত্র দাখিল করেন। এ নিয়ে মিজানের ছোটভাই ঠিকাদার মিলনকে মারধর করেন ঠিকাদার তপু ও তমাল। এসময় অপর ঠিকাদার সুমন আসলে তাকেও নাজেহাল করা হয়।   

ঠিকাদার তপু ব‌লেন, আরআরএফ-এর এই কাজের ফাইল ডিপিপি থেকে পাস করিয়েছি। ঠিকাদার মিজানকে আমি বলেছি যেন দরপত্র জমা না দেয়। কিন্তু সে দিয়েছে। মিজান পুরো অফিস জিম্মি করে ফেলেছে। সিন্ডিকেট করে সব কাজ বিএনপি’র লোকজনের কাছে বিক্রি করে। এই নিয়ে একটু কথা কাটাকাটি হয়েছে।

এই বিষয়ে ঠিকাদার মিজানুর রহমান বলেন, শুনেছি আমার ভাইকে তপু ও তমাল মারধর করেছে। পাশাপাশি সিনিয়র ঠিকাদার সুমনকেও গালাগালি করেছে। অনলাইনে এখন টেন্ডার দিই। বাসায় বসেই দেওয়া যায়। আমি টেন্ডার দিয়েছি তাই আমাকে নিয়ে গালাগালি করছে। আমার ভাইদের মারধর করেছে।

গণপূর্ত বিভাগ ব‌রিশা‌লের নির্বাহী প্রকৌশলী কামরুল হাছান বলেন, বাহিরে হৈচৈ হয়েছে। তবে কি কারণে হয়েছে তা আমার জানা নেই। কেউ কোনো অভিযোগও করেনি।

বাংলাদেশ সময়:২০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এমএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।