ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে যুবক খুন, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে যুবক খুন, আহত ৩

ময়মনসিংহ: চুরির একটি ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহের গৌরীপুরে দু’পক্ষের সংঘর্ষে ফরিদ উদ্দিন (৪০) নামে এক যুবক খুন হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন উভয়পক্ষের কমপক্ষে তিনজন।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের সেলিমপুর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে।  

নিহত ফরিদ ওই গ্রামের মোকসেছ আলীর ছেলে। আহতদের নামপরিচয় জানা যায়নি। তবে আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কিছুদিন আগে একটি চুরি ঘটনাকে কেন্দ্র করে সেলিমপুর গ্রাম ও পার্শ্ববর্তী খয়রাতপুর গ্রামের মধ্যে বিরোধ হয়েছিল। ঘটনাটি স্থানীয়দের আলোচনায় মীমাংসা হয়। কিন্তু বুধবার বিকেলে ওই ঘটনাটি নিয়ে খয়রাতপুরের কয়েকজন ও সেলিমপুরে কয়েকজন লোক তাদের সঙ্গে তর্কে জড়ালে উত্তেজনার সৃষ্টি হয়। এনিয়ে একপর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ফরিদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় দু’পক্ষের আরও তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। সেই সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।