ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেরপুরে পিকআপ ভ্যানের চাপায় ফেরিওয়ালা নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
শেরপুরে পিকআপ ভ্যানের চাপায় ফেরিওয়ালা নিহত  নিহত

শেরপুর: শেরপুরে পিকআপ ভ্যানের চাপায় মো. হাসান নামে (৩৫) এক ফেরিওয়ালা নিহত হয়েছেন।  

শনিবার (৮ অক্টোবর) সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া এলাকায় শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের জিনোম মেডিকেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত হাসান চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় শ্যামগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ও ৩ ছেলে-মেয়ের জনক। তিনি শেরপুর শহরের নতুন বাস টার্মিনালের মাজার রোডে ভাড়া থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার প্রায় ৪শ ফেরিওয়ালা শেরপুর শহরের বসবাস করেন এবং বিভিন্ন জায়গায় ফেরি করে প্লাস্টিকের মালামাল বিক্রি করেন। শনিবার সকাল ৮টার দিকে হাসানসহ কয়েকজন ফেরিওয়ালা প্রতিদিনের মতো মালামাল বিক্রি করতে বের হন।

ওই সময় সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া এলাকায় শেরপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের জিনোম মেডিকেল হাসপাতালের সামনে পৌঁছালে পেছন থেকে একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন হাসান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জিনোম মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর সেখানে মারা যান তিনি।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।