ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসতবাড়ি নিয়ে বিরোধ, ভাগ্নের হাতে মামা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
বসতবাড়ি নিয়ে বিরোধ, ভাগ্নের হাতে মামা খুন

নাটোর: নাটোরের সিংড়ায় বসত বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে ভাগ্নের লোহার রডের আঘাতে মামা মো. ছকির শেখ (৫৫) খুন হয়েছেন। এ সময় আব্দুর রহিম নামে আরও একজন আহত হয়েছেন।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার নীলচড়া গ্রামে এই খুনের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যক্তিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ভাগিনা স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও নিহতের ভগ্নিপতি মো. বরকত আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ছকির শেখ ওই গ্রামের মৃত দবির উদ্দিন শেখের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। এছাড়া আটকরা একই গ্রামের বাসিন্দা।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে মামা-ভাগ্নের সঙ্গে বসত বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার সন্ধ্যা ৭টার দিকে পুর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে ভাগ্নে লোহার রড দিয়ে মামা ছকির উদ্দিনের মাথায় আঘাত করলে তিনি গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় তাকে রক্ষায় এগিয়ে এলে আব্দুর রহিম নামে একজন গুরুতর আহত হন। তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।