ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদাবরে মাচান ভেঙে পড়ে ২ শ্রমিকের মৃত্যু, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
আদাবরে মাচান ভেঙে পড়ে ২ শ্রমিকের মৃত্যু, আহত ২ ফাইল ফটো

ঢাকা: রাজধানীর আদাবর মনসুরাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

সোমবার (১৭ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছেন আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের।

এর আগে, রোববার (১৬ অক্টোবর) এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রেদোয়ান (২৪) ও আজিম (২৫)। রেদওয়ান ময়মনসিংহ জেলার সদর উপজেলার বাসিন্দা ও আজিম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাসিন্দা । বর্তমানে দু’জনই ওই ভবনেই থাকতেন।

ওসি শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, আদাবর মনসুরাবাদ বাবুর্চি বাড়ি এলাকায় একটি নির্মাণাধীন বাড়ির ষষ্ঠ তলায় চারজন শ্রমিক বাইরের দিকে মাচান বেঁধে প্লাস্টারের কাজ করছিলেন। কাজের এক ফাঁকে হঠাৎ তারা মাচান ভেঙ্গে নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রেদওয়ান ও আজিমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগ থেকে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত অপর দু’শ্রমিক রিয়াজ ও রুবেলকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও ভালো না। তাদের শরীরে বিভিন্ন জায়গায় ফ্র্যাকচার দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।