ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল লুটের চেষ্টা, গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
রূপগঞ্জে অস্ত্রের ভয় দেখিয়ে মালামাল লুটের চেষ্টা, গ্রেফতার ১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে প্রকাশ্যে ব্যবসায়ীর কাছ থেকে মালামাল লুটের চেষ্টাকালে আলী হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকেলে উপজেলার ভোলাব ইউনিয়নের আতলাপুর বাজারে ঘটে এ ঘটনা।

বুধবার (২৬ অক্টোবর) এ ঘটনায় গ্রেফতার আলী হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
 
মামলার এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, চারিতালুক এলাকার ব্যবসায়ী রবিউল্লাহ মিয়ার আতলাপুর বাজারে একটি মুদি দোকানঘর ও দ্বিতল ভবন রয়েছে। বাজারের সামনের রাস্তা প্রশস্ত্যকরণের লক্ষ্যে উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করে। ওই সময় প্রায় ৬ ফুট দোকানঘর ও দুতলা ভবনটি ভাঙা পড়ে। ভাঙার পর প্রায় ৩’শ কেজি রড দোকানের সামনে মজুদ রাখেন রবিউল্লাহ মিয়া।
 
তিনি আরও জানান, গত মঙ্গলবার বিকেলে অভিযুক্ত আলী হোসেন, রাসেল, জালাল ও আলভিসহ অজ্ঞাত কয়েকজন প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মজুদ রড লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। এসময় ব্যবসায়ী রবিউল্লাহ বাধা দিলে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে হামলাকারীরা। পরে রবিউল্লাহর ছেলে রফিকুল ইসলাম ৯৯৯- নম্বরে কল করে পুলিশের সহযোগীতা চান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে অভিযুক্তদের ধাওয়া করে আলী হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়।  
 
এ ঘটনায় ব্যবসায়ী রবিউল্লাহ মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।