ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিরসরাইয়ে ড্রেজার ডুবি: সব মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
মিরসরাইয়ে ড্রেজার ডুবি: সব মরদেহ উদ্ধার

মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ের সাগরে ড্রেজার ডুবে নিখোঁজ শ্রমিকদের মধ্যে আরও চার শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৭অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান।

তিনি বলেন, উদ্ধারকারী ডুবুরি দল সাগরে ডুবে যাওয়া ড্রেজার থেকে আরও চারটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদের শরীর ফুলে গেছে। এ নিয়ে ৮টি মরদেহ উদ্ধার হয়েছে।

এর আগে বুধবার তিন জন ও মঙ্গলবার ১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছিলো।

মিরসরাই ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, এ ঘটনায় মোট ৮ জনের মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল পর্যন্ত সব মরদেহ উদ্ধার হয়েছে।  

মরদেহ উদ্ধার হওয়া আট শ্রমিক হলেন- পটুয়াখালী সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আ. রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিস মোল্লার দুই ছেলে শাহীন মোল্লা ও ইমাম মোল্লা, আ. হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা, ইউসুফ হাওলাদারের ছেলে মো. বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে আলম সর্দার, সেকান্দার বারির ছেলে জাহিদ বারি এবং ফকির বাড়ির রহমান ফকিরের ছেলে আল-আমিন ফকির।

এর আগে গত সোমবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার সাহেরখালি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর চায়না হারবার এলাকায় বেড়িবাঁধ থেকে আনুমানিক ৫০০ ফুট দূরত্বে অবস্থান করছিলো। ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ড্রেজারটি ডুবে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এসএইচডি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।